Officer পদে Janata Bank Ltd-এ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত!!

জনতা ব্যাংক লিমিটেড কাজের সার্কুলার আবেদন ২018 তাদের কর্তৃপক্ষের দ্বারা একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আমরা জনতা ব্যাংক চাকরির সার্কুলার পোস্ট করেছি এবং আমার ওয়েবসাইটে পাওয়া গেছে। জনতা ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার আবেদন শেষের দিন দেখুন। সমস্ত আগ্রহী এবং যোগ্য আবেদনকারী জনতা ব্যাংক জবসের বিজ্ঞপ্তি 2018 এর জন্য আবেদন করতে পারবেন। প্রতিটি সময় গুগল নতুন চাকরির খালি স্থান আপডেট করে এবং আমরা গোব জবস, ব্যাংক জবস, এনজি জবস, কোম্পানির চাকরি ইত্যাদি চাকরির জন্য সব বিভাগের চেষ্টা করি।

জনতা ব্যাংক লিমিটেড কাজের সার্কুলার 2018

আপনি ভাল চাকরি নোটিশ ভাল আছেন? আমরা প্রতিদিন জন চাকরির চাকরির নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি।
সরকারি ব্যাংক চাকরির নোটিশ বোর্ডের জন্য কাজের আবেদন ফর্ম ডাউনলোড লিঙ্ক। আপনি যদি বাংলাদেশেও চাকরি পেতে চান তবে এই সংক্ষিপ্ত তথ্যটি সাবধানে নীচের ছবিটি দেখুন এবং পড়তে থাকুন। অনলাইন চাকরি খোঁজার বেশিরভাগই অনলাইনে জনসাধারণের বিডি জনতা ব্যাংক চাকরির সার্কুলার জরিমানা করেছেন এবং আপনিও এখানে চাকরি পেতে চান এখানে সাবধানে পড়া চালিয়ে যান।

আমাদের লক্ষ্য চাকরির আবেদনকারীদের কাছে কর্মসংস্থান সম্পর্কিত সমস্ত তথ্য প্রদান করা। বেশিরভাগ কাজের সন্ধানকারী গুগলের জনতা ব্যাংক লিমিটেড সার্কুলারে বহুবার জরিমানা করেছেন এবং আপনিও এই সংক্ষিপ্ত তথ্যটি সাবধানে নীচের পড়া চালিয়ে বাংলাদেশে চাকরি পেতে চান।

■ কাজের সারসংক্ষেপ:
■ সংগঠন: জনতা ব্যাংক লিমিটেড
■ বয়স সীমা: সর্বাধিক 30 বছর (গুলি)
■ শিক্ষা যোগ্যতা: চিত্র বিবরণ।
■ অভিজ্ঞতা: বাধ্যতামূলক নয়
■ অ্যাপ্লিকেশন প্রকাশিত তারিখ: 11/10/2018
■ অনলাইন আবেদন শেষ তারিখ: 31/10/2018
■ কাজের ধরন: ব্যাংক চাকরি
■ উত্স: অনলাইন
■ লিঙ্গ: উভয়
■ চাকরির অবস্থান: বাংলাদেশে কোথাও
■ বেতন: 22,490-53,060 / -
■ ওয়েবসাইট: www.jb.com.bd
■ মোট পোস্ট: 400
■ অনলাইন লিংকটি প্রয়োগ করুন: https://erecruitment.bb.org.bd/
■ কাজের প্রকৃতি: ফুলটাইম

■ আরো তথ্যের জন্য এই মূল বিজ্ঞপ্তি নিচে দেখুন



নতুন পোস্টের জন্য ব্যাংক লিমিটেড চাকরি সার্কুলার। আপনি সেখানে অফিসিয়াল ওয়েবসাইট দেখার আছে। আপনি এখানে www.jb.com.bd জবসের সার্কুলার অ্যাপ্লিকেশন ফর্মটি ডাউনলোড করতে পারেন।

আপনি যদি জনতা ব্যাংক বিড গভর্নর বিজ্ঞপ্তি অনলাইন আবেদন করতে চান তবে আপনাকে সেখানে আপনার আবেদন পাঠাতে হবে। জনতা ব্যাংকের পরবর্তী আপডেটের জন্য বিজ্ঞপ্তি বিজ্ঞপ্তি, পরীক্ষার ফলাফল ইত্যাদি চাকরি আমাদের সাথে থাকুন।

প্রতিদিনের চাকরির খবর গুলো ফেসবুকে পেতে জয়েন করুন আমাদের গ্রুপে । গ্রুপে জয়েন করতে ক্লিক করুন এই ছবিতে ।



Tag: #Jashore News #offer #job circular #news #internet offer #blogging #gp offer #bl offer #robi offer #airtel offer #3g #4g #5g

A blog about Largest Technology Social and News network, BD Jobs circular, internet offer always first published - JSBarta সকল খবর সবার আগে জানতে এবং জানাতে ভিজিট করুন--- jsbarta.blogspot.com Hello FR.-I Tipu Sultan, profession of business. Currently Jessore district city are living in. I retired at online article to share, as well as the search engine optimization (seo) and computer graphics design like to do. This for me a SEO consultant can say. Read more ... Tel: +08801792-574946 Gmail: ts95.bd@gmail.com Email: jessore@jsbarta.com
Powered by Blogger.