সরকারদলীয় এমপির ভিডিও ভাইরাল! চৌগাছা যশোর জেলা

অনুষ্ঠানে ফুল হাতে এমপি মনিরকে বরণ করে ছাত্রীরা। ছবি: ভিডিও থেকে নেয়া
যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনিরের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।
বৃহস্পতিবার যশোরের চৌগাছা উপজেলার এবিসিডি মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন অনুষ্ঠানে ফুল হাতে এমপি মনিরকে বরণ করে ছাত্রীরা।
ভিডিওতে দেখা যাচ্ছে, এমপি মনির ও আওয়ামী লীগের নেতারা রুমের মধ্যে বসে আছেন। একদল ছাত্রী ফুলের মালা হাতে অতিথিদের সামনে দাঁড়ায়। তারপর তারা ‘ ধনধান্য পুষ্পে ভরা, আমাদের এই বসুন্ধরা...’ গানের সঙ্গে তাল মিলিয়ে ফুল হাতে মাথানত করে উঠছে আর, বসছে।
পাশ থেকে একজন শিক্ষক ছাত্রীদের শিখিয়ে দিচ্ছেন। অতিথির সামনে দাঁড় করিয়ে ছাত্রীদের এভাবে উঠবস করাকে ভালোভাবে নেয়নি এলাকাবাসী।
নাজমুল হোসেন নামে এক ব্যক্তির ফেসবুক পেজে ভিডিওটি আপলোড করা হয়েছে। তিন ঘণ্টায় ভিডিওটি ৯৭ হাজার বার ভিউ হয়েছে।
কমেন্টস রিপ্লাইয়ে নাজমুল হোসেন জানান, এবিসিডি মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানের ভিডিও এটি। প্রথমে এমপি সাহেব নিজেই আপলোড করেন। পরে তিনি ডিলেট করে দিয়েছেন বলেও দাবি করেছেন নাজমুল হোসেন।
ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চৌগাছার বকসিপুর গ্রামের বাসিন্দা ও আইডিইবির যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নুরুল ইসলাম।
তিনি বলেন, ধনধান্য পুষ্পে ভরা আমাদের এই বসুন্ধরা...গানের সঙ্গে ফুলের মালা হাতে মেয়েরা এমপি মহোদয়সহ অতিথিদের বরণ করে নিয়েছে।
অতিথির প্রতি শ্রদ্ধা জানতেই এভাবে বরণ করা হয়েছে। মূলত গানটি কন্টিনিউ করার জন্য মেয়েরা ফুল হাতে, এভাবে উঠাবসা করেছে। এই ঘটনাটিকে ভিন্নভাবে ব্যাখ্যা করা ঠিক হবে না।
নুরুল ইসলাম বলেন, ওই স্কুলের জমি দান করেছিল আমার মামা। দীর্ঘদিন ভবন ছিল না। নতুন ভবন পেয়ে এলাকার সবাই খুশি। তাই এমপিসহ অতিথিদের বরণ করে নিয়া হয়েছে।
এদিকে, সন্ধ্যায় এমপি মনিরুল ইসলাম মনিরের মেইল থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- বৃহস্পতিবার যশোরের চৌগাছা উপজেলা হাকিমপুর ইউনিয়নে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নকাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি মনিরুল ইসলাম মনির।
উদ্বোধন করা কাজগুলোর মধ্যে রয়েছে- এবিসিডি মাধ্যমিক বিদ্যালয়ে ৬৭ লাখ টাকা ব্যয়ে ৪তলা বিশিষ্ট ১তলা ভবন, ৫৯ লাখ টাকা ব্যয়ে দেবীপুর-বকশীবাজার ১১শ মিটার পাকাসড়ক নির্মাণ, ইউনিয়নের পাতিবিলাসহ বিভিন্ন বাজারে স্থাপিত সোলার স্ট্রিট লাইট উদ্বোধন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা শাহাজান কবীর, জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ও আইডিইবির সভাপতি ইঞ্জিনিয়ার আবুল হোসেন, উপবিভাগীয় প্রকৌশলী বিদ্যুৎ বিভাগ ও আইডিইবির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাস্টার সিরাজুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক সহিদুল ইসলাম মিয়া, সাবেক শ্রমবিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম রাজ, যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজনিন সুলতানা, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, সেলিম হোসেন, অধ্যক্ষ রেজাউল ইসলাম, অধ্যক্ষ শহিদুল ইসলাম, হাকিমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম প্রধান শিক্ষক শাহাজান কবীর, ছাত্রলীগ নেতা ফিরোজ হোসেন, রয়েল খান, রুমান খান, এসএম রকি, আকাশ খান প্রমুখ।


Tag: #offer #job circular #news #internet offer #blogging #gp offer #bl offer #robi offer #airtel offer #3g #4g #5g

A blog about Largest Technology Social and News network, BD Jobs circular, internet offer always first published - AllinfoBD সকল খবর সবার আগে জানতে এবং জানাতে ভিজিট করুন--- ainfobd.blogspot.com Hello FR.-I Tipu Sultan, profession of business. Currently Jessore district city are living in. I retired at online article to share, as well as the search engine optimization (seo) and computer graphics design like to do. This for me a SEO consultant can say. Read more ... Tel: +08801792-574946 Gmail: ts95.bd@gmail.com Email: jessore@ainfobd.com
Powered by Blogger.