শুধুমাত্র একটি এপ্স দিয়েই আপনার ছবিকে সাজিয়ে নিন প্রেফেশনালদের মত করে।

কেমন আছেন বন্ধুরা। আশা করছি সবাই ভালোই আছেন। আজ অনেক দিন পর আজ আবারও আপনাদের সামনে ফিরে এসেছি। আজ আমি আপনাদের সামনে আবার ফিরে এসেছি নতুন একটি Picsart টিউটোরিয়াল নিয়ে।
আজকে আমি আপনাদের দেখাব যে কীভাবে Picsart দিয়ে CB এডিট করা যায়। বর্তমানে CB এডিট একটি প্রেফেশনাল মানের এডিটিং। সাধারণত ফটোশপ ছাড়া CB এডিট করা যায় না তবে বর্তমানে Picsart দিয়ে ও আপনারা খুব সুন্দর করে প্রেফেশনাল মানের CB এডিটিং করা যায় যেমনটা আমি আমার টিউটোরিয়াল এ করেছি।
আপনারা ও যদি এই রকম এডিটিং করতে চান তাহলে আমার এই টিউটোরিয়াল টি আপনারা শেষ অবধি দেখুন। আর টিউটোরিয়াল এ যদি আপনাদের কোন ছবির প্রয়োজন হয় তাহলে আমি আমার ভিডিও এর ডেসক্রিপশনে দিয়ে দিব। আমার টিউটোরিয়াল এর কোথাও যদি আপনাদের কোন কিছু বুঝতে অসুবিধা হয় তাহলে আমাকে টিউমেন্ট করে অবশ্যই জানাবেন।
Video Link In Comment Box
আমি আপনাদের যথাসাধ্য সাহায্য করার চেষ্টা করব। আজকের টিউটোরিয়াল টি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই টিউমেন্টের মাধ্যমে জানাবেন। সবাই ভাল থাকবেন।
Powered by Blogger.