আমি একটি captcha সাইট পেয়েছি প্রতি ক্যাপচা 0.10 সেন্ট দিচ্ছে যা প্রতিদিন টাকা আয়ের নতুন সুযোগ।

আমি আজকে একটি সাইট  নিয়ে আপনাদের সাথে শেয়ার করব যা প্রতিদিন প্রায় 450 ডলার আয় করা যায়, সাইটির নাম এখানে ক্লিক করে Register করুন যা একদম খুব সহজ রিজিষ্টার ঠিক হলেই আপনার ইমেইলে একটি ভেরিভাই লিং যাবে এবার ভেরিভাই সম্পুর্ন  করুন ঠিক এবার কাজ শেষ, এবার পুনরায় Login করুন এবং উপরের মেইন বার থেকে user Area তে ক্লিক করুন নিচেই দেখতে পাবেন START WATCHING PAYED ADS একটি টেপ, ক্লিক করুন এখানে দেখবেন ক্যাপচা আসা শুরু হয়ে গেছে এবার পুরন করুন আর দেখুন মজা। সবচেয়ে বড় ব্যাপার হচ্ছে সবগুলি ক্যাপচা একদম সহজ এবং নিউমেরিক মানে সব নাম্বার দিয়ে হয়। দিনে যতো খুশি পূরন করুন আর টাকা আয় করতে থাকুন। মনে রাখবেন একটি মোবাইল বা একটি কম্পিউটার থেকে একটি একাউন্ট ওপেন করা যায়।
এই সাইটির সবচেয়ে বড় সুবিধা হচ্ছে মোবাইল ডাটা একদম কম লাগে, মানে হচ্ছে মাত্র 5MB হলেই সারাদিন ক্যাপচা পুরন করতে পারবেন।
টাকা উত্তোলন কিভাবে করবেন:- ব্যাংকে উত্তোলন, পেপাল, বিটকুইন,পাওনিয়ার 450 ডলার হলে তবেই withdrew দিবেন।চিন্তার কোন কারন নেই হয়তো ভয়ে পেয়ে গেছেন এতো ডলার কেমনে করবেন মাত্র 3 ঘন্টা সময় লাগে একা করতে। তাহলে আর ভয় কিসের। আমাদের মনে রাখতে হবে যে, টাকা আয় করতে কষ্ট হয়।
Powered by Blogger.